আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল জব্দ, ইউপি সদস্যসহ আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে ঈদ উপলক্ষে দোস্তদের মধ্যে বরাদ্দকৃত প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ৭ বস্তা সরকারি চাল লুকিয়ে রেখে পাচার কালে ৭ বস্তা চাল উদ্ধার পূর্বক অভিযুক্ত ইউপি সদস্যা সহ দুইজনের আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

ঈদ উপহারের ৭ বস্তা চাল সহ পুলিশের হাতে আটক ইউপি সদস্যা উত্তর শ্রীপুর ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্যা মিনারা বেগম ও লালঘাট গ্রামের আম্বিয়া খাতুনকে আসামী করে এ নিউজ লিখা পর্যন্ত একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তাহিরপুর থানার আব্দুল লতিফ তরফদার।

আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল ) সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ফাঁড়ির আইসি খায়রুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে ৭ বস্তা ত্রানের চাল সহ ২ জনকে আটক করে।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ তরফদার বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান বাদী হয়ে আটককৃত ইউপি সদস্যা মিনারা বেগম ও আম্বিয়া খাতুনকে আসামী করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে উত্তর শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান আলী হায়দার বলেন, আমি মাষ্টার রোলের মাধ্যমে সব ইউপি সদস্যদের মধ্যে চাল বিতরণ করি। পরে গতকাল বুধবার রাতে জানতে পারলাম ইউপি সদস্যা মিনারা বেগম চাল নিয়ে বিতরণ না করে বিক্রি করে দেয়।

পরে সারারাত মানুষ পাহাড়া লাগিয়ে সকালে আমি আমার ছেলে সহ ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির আইসি খায়রুল ভাইকে নিয়ে বৃহস্পতিবার সকালে লালঘাট গ্রামের আম্বিয়া খাতুনের বাড়িতে চাল লুকিয়ে রাখা প্রধানমন্ত্রীর উপহারের ৭ বস্তা ত্রানের চাল সহ ২ জনকে আটক করি। কিন্তু আমি ধরাইছি এখন আমাকেই আসামী করতে চায়।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: রায়হান কবির বলেন, সংবাদ পেয়ে লালঘাট গ্রাম থেকে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্যা সহ অপর আরেক নারীর বিরুদ্ধে তাহিরপুর থানায় মামলা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ